ফতুল্লায় ১ লাখ ৩৩ হাজার ভোল্ডের বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে স্বামী স্ত্রী দ্বগ্ধ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার একটি ভবনের ছাদের উপর দিয়ে যাওয়া এক লাখ ৩৩ হাজার ভোল্ডের বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী দ্বগ্ধ হয়েছেন। ফায়ার সার্ভিস মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করার পর ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।

১৩ জানুয়ারি সোমবার দুপুরে ফতুল্লার শাসনগাও এলাকার ওহাব সরদারের বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে।

দ্বগ্ধ হওয়া মাহাবুব (২৫) ময়মনসিংহের ফুলপুর থানার গোপপুর এলাকার আবুল কালামের ছেলে ও তার স্ত্রী খাদিজা আক্তার (২২)। তারা ফতুল্লার শাসনগাঁও এলাকার মিজানুর রহমানের বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করেন। তারা স্বামী স্ত্রী বিসিক শিল্পনগরীর গামেন্টে চাকুরী করে।

এলাকাবাসীর বরাত দিয়ে ফতুল্লার বিসিক ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়া জানান, খাদিজা ভবনের ছাদে কাপড় শুকাতে যায়। তখন ভবনের উপর দিয়ে যাওয়া এক লাখ ৩৩ হাজার ভোল্ডের বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে শরীর জ্বলছে যায়।

এসময় খাদিজার জামা কাপড়ে আগুন লেগে নিচে একটি টিনসেট ঘরে আগুন ধরে যায়। পরে খবর পেয়ে দৌড়ে ছাদে উঠে খাদিজার স্বামী মাহাবুব। স্ত্রীকে বাঁচানোর জন্য তাকে কোলে নিয়ে নিচে নামার জন্য অন্য একটি ছাদে উঠলে সেই ছাদের উপর যাওয়া এক লাখ ৩৩ হাজার ভোল্ডের বৈদ্যুতিক তারের সাথে স্পৃষ্ট হয়ে মাহাবুবও দ্বগ্ধ হয়।

সংবাদ পেয়ে বিসিকের ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়াসহ ফায়ার সাভিসের সদস্যরা স্বামী স্ত্রীকে উদ্ধার করে ফায়ার সাভিসের এ্যাম্বোলেন্স দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক। স্বামীর ৯০ ভাগ এবং স্ত্রীর ৮০ ভাগ শরীর জ্বলছে যায়।