অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণে যুবদল নেতা সাগর প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে শীতার্ত গরীব অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান।

১৩ জানুয়ারি সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের গোদনাইল এলাকার জলিল শাহর মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় যুবদল নেতা সাগর প্রধান বলেন, দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে বলে দাবি করছে আওয়ামী সরকার। অথচ লক্ষ লক্ষ লোকের থাকার জায়গায় নেই, পড়নে কাপড় নেই, খাওয়ার ব্যবস্থা নেই, শীতের তীব্রতা থেকে বাচাঁর জন্য বস্ত্র নেই, সেই সাথে এই অসহায় মানুষের পাশে দাড়াবার মত তাদের সময়ও নেই। অথচ এই অসহায় মানুষের অধিকার আদায়ের জন্য যিনি লড়াই করছেন, সেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আজ মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রাখা হয়েছে। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করছি। আর আপনারা সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, আমি ধনীদের প্রতি আহবান করবো আপনাদের একটু চেষ্টায় বেঁচে যেতে পারে এই অসহায় মানুষগুলো। তাই আপনারা আসুন এই শীতার্ত বস্ত্রহীন মানুষের পাশে দাড়ান।

মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুসার পরিচালনায় আরোও উপস্থিত ছিলেন- জেলা যুবদলের সহ-সম্পাদক মাহবুবুর রহমান, মহানগর মৎস্যজীবী সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন আনোয়ার, মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সাল আহমেদ, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক তরিকুল ইসলাম, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ-ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির, সদস্য পলাশ প্রধান, স¤্রাট সুজন, জেলা যুবদলের সদস্য মমিনুল ইসলাম আলামিন, যুবদল নেতা ফখরুল হাসান, আশফাক রহমতুল্লাহ, মনিরুজ্জামান বিপ্লব, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মাকসুদুর রহমান শাকিল, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম, মোঃ রোমান হোসেন, মোঃ রেদোয়ান, সহ-সাংস্কৃতিক সম্পাদক তারেক প্রধান, যোগাযোগ বিষয়ক সম্পাদক আলী নেওয়াজ, সদস্য রিমেল ও ফতুল্লা থানা ছাত্রদল নেতা নুর ইসলাম শাহেদ প্রমুখ।

এ সময়ে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও কারামুক্তি করে মোনাজাত পরিচালনা করা হয়।