সরকার বিজয় দিবসের আনন্দ কুক্ষিগত করেছে: খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ একটি মামলায় উচ্চ আদালত থেকে জামিননামা নারায়ণগঞ্জ আদালতে দাখিল শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মহান বিজয় দিবসের আনন্দটুকুও পালন করতে পারিনা স্বৈরাচারী সরকারের বাধার কারনে। গত বিজয় দিবসে সারা শহর বিএনপির নেতাকর্মী দ্বারা সয়লাব হয়ে যাওয়ায় আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সরকার বিজয় দিবসের আনন্দও কুক্ষিগত করে রেখেছে। খোরশেদ- অবিলম্বে কারাগারে থাকা বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করেন।

১৩ জানুয়ারি সোমবার বিজয় দিবসে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের দুই কর্মকর্তা বিএনপি নেতাকর্মীদের বাধা দিলে মারধরের শিখার হন। ওই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত মামলায় হাইকোর্টের আদেশে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে জামিননামা দাখিল করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

শুনানিতে আইনজীবী হিসেবে ছিলেন অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, অ্যাডভোকেট মোঃ শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট আনোয়ার তালুকদার সহ বেশকজন আইনজীবী।