খালেদা জিয়ার মুক্তি আন্দোলন থেকে বিরত রাখা যাবে না: কাউন্সিলর খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, অবৈধ সরকার একের পর এক ভৌতিক মামলা দায়ের করে আমাদের গণতন্ত্রের সংগ্রাম থেকে দূরে রাখতে চাইছে।
খোরশেদ সরকারের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ভৌতিক মামলা দিয়ে আমাদের গণতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন থেকে বিরত রাখা যাবে না।

২০১৮ সালের একটি মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়ে ১২ জানুয়ারি রবিবার দুপুরে নারায়ণগঞ্জের একটি আদালতে উচ্চ আদালতের জামিননামা দাখিল শেষে উপস্থিত নেতাকর্মী ও সংবাদকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

জানাগেছে, নারায়ণগঞ্জ থানার মামলা নং ১০(১১)১৮ এ হাইকোর্টের আদেশে মাকসুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে জামিননামা দাখিল করেন। এছাড়াও জেলা ও দায়রা জজ আদালতে সকালে ১৩(২)১৮ নং মামলায়ও খোরশেদ হাজিরা দেন।

শুনানিতে খোরশেদের পক্ষে আইনি লড়াইয়ে ছিলেন অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট নুরুল আমিন মাসুম, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজি রাসেল, অ্যাডভোকেট মোঃ শরীফুল ইসলাম শিপলু ও অ্যাডভোকেট আনোয়ার তালুকদার সহ বেশকজন আইনজীবী।

এ ছাড়াও ১৩(২)১৮ নং মামলায় আদালতে হাজিরা মহানগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল, বিএনপি নেতা সুরুজ্জামান, নুরুল হক চৌধুরী দিপু, হাসান আহম্মেদ, ছাত্রদল নেতা রফিউদ্দিন রিয়াদ, যুবদলে নতা রিটন দে, মোঃ সবুজ, মোঃ মুসা, মোঃ জুলহাস, শহিদ, আক্তার হোসেন অপু, মনির হোসেন, মোঃ মিঠু, রানা মুন্সি, সাঈদ, আসাদ, জামাল হোসেন, মোঃ সেলিম।