শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন: আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন। তিনি মানুষকে সেবা করার নির্দেশ দিয়েছেন। আমি তার নির্দেশ পালন করছি মাত্র। জেলা পরিষদের কাজ হচ্ছে গ্রামগঞ্জের উন্নয়ন। আমি উন্নয়নে বিশ্বাসী, শ্লোগানে বিশ্বাসী নই।

৭ জানুয়ারি মঙ্গলবার বন্দর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও রজত জয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরু, মুক্তিযোদ্ধা জালালউদ্দিন জালু, বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী ও বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমূূখ।

এ সময় উপস্থিত আরও ছিলেন- মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি আলী হোসেন, আওয়ামী লীগ নেতা সামসুজ্জামান, কুদ্দুস মৃধা, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি জিএম মাসুদ, সাবেক সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি কবির হোসেন, কাজিম আহাম্মেদ, সহ-সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, অর্থ সম্পাদক ইমরান মৃধা, দপ্তর সম্পাদক মেহেবুব হোসেন, কার্য নির্বাহী সদস্য-জিএম মজনু, নূর জামান মোল্লা, সদস্য জিএম সুমন, জাহিদ, মেহেদী হাসান সজিব, মামুন, রিপন, দ্বীন ইসলাম ও শাহাজামাল প্রমূখ।