জুয়েল মোহসীনের নেতৃত্বের প্রশংসা করলেন আওয়ামীলীগ নেতারাও

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর স্বপ্নের ডিজিটাল বার ভবন নির্মাণ কাজ পরিদর্শন করলেন নারায়ণগঞ্জের আওয়ামীলীগের নেতাকর্মীরা। ভবন পরিদর্শন করতে গিয়ে আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার নেতৃত্বের প্রশংসা করেছেন তারা। একই সঙ্গে ভবন নির্মাণের জন্য অনুদানদাতা নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান এবং নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের প্রতিও তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জানাগেছে, ৭ জানুয়ারি মঙ্গলবার দুপুরে ডিজিটাল বার ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেন জেলা ও মহানগর আওয়ামীলীগ এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ওই সময় নির্মাণাধীন বার ভবন পরিদরর্শন করে সন্তোষ প্রকাশ করেন তারা। এসময় আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া আওয়ামীলীগ নেতাদের ভবন ঘুরিয়ে দেখান।

ডিজিটাল বার ভবন পরিদর্শনের সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ উর- রউফ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু, যুবলীগ নেতা চঞ্চল মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূরে আলম রঞ্জু, জেলা ছাত্রলীগের সাবেক নেতা মামুন মোল্লা, জেলা ব্যাংক ফেডারেশনের সভাপতি মোঃ আব্দুল কাদির, মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন সহ আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট রবিউল আমিন রনি, অ্যাডভোকেট আসাদুর রহমান বিপ্লব, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান ও অ্যাডভোকেট শেখ জসিম উদ্দিন সহ অন্যান্য আওয়ামীলীগ নেতাকর্মী ও আইনজীবীগণ।