ফজলে নূর তাপসকে বিজয়ী করে নেত্রীকে উপহার দিব: হাসান ফেরদৌস জুয়েল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকে ব্যারিস্টার ফজলে নূর তাপসকে মনোনিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল। একই সঙ্গে তিনি জানিয়েছেন- ঢাকা দক্ষিন সিটি কর্পোরশন নির্বাচনে সিটি কর্পোরেশনের আওতাধীন এলাকাগুলো যা নারায়ণগঞ্জের সীমান্তবর্তী এলাকা সেখানে নারায়ণগঞ্জের আইনজীবীরা নৌকার পক্ষে ভোট প্রার্থনায় কাজ করবেন। তিনি বলেন, আমরা নৌকাকে বিজয়ী করে নেত্রীকে উপহার দিব।

৪ জানুয়ারি শনিবার বিকেলে বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির ভবনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে (অডিটোরিয়াম) বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের বিশেষ সাধারণ সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি। সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদকে বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ সংগঠন হিসেবে স্বীকৃতি দিয়েছেন। পাশাপাশি তিনি আরেকটি উপহার দিয়েছেন, সেটা হলো আমাদের নেতা ব্যারিস্টার ফজলে নূর তাপসকে দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আমরা কৃতজ্ঞ আমাদের নেত্রীর প্রতি। এখন আমাদের দায়িত্ব হচ্ছে, নেত্রী আমাদেরকে যে দায়িত্ব দিয়েছেন সেই প্রার্থীকে বিজয়ী করে নেত্রীকে উপহার দেয়া।

তিনি আরও বলেন, আমাদের নারায়ণগঞ্জের আইনজীবীগণের সঙ্গে কথা বলেছি, আমাদের নারায়ণগঞ্জের সীমানা হচ্ছে পোস্তগোলা পর্যন্ত এবং অন্যদিকে যাত্রাবাড়ী পর্যন্ত। আমাদের যদি এইসব ওয়ার্ডগুলোতে দায়িত্ব দেয়া হয় তাহলে প্রতিদিন নারায়ণগঞ্জের আইনজীবীদের নিয়ে এসে এসে আমরা দায়িত্ব পালন করব। এতে নেতৃবৃন্দের কাছে অনুরোধ আপনারা আমাদের সহযোগীতা করবেন, আমাদের কি কি দায়িত্ব আমাদের নির্দেশনা দিবেন, আমরা প্রস্তুত আছি। নির্বাচনে একটি বিজয় আমরা নেত্রীকে উপহার দিব।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।