প্রয়াত পিতা খসরুর জন্য দোয়া চাইলেন সুমন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রয়াত পিতা এএম বদরুজ্জামান খান খসরুর আত্মার মাগফেরাত কামনায় নারায়ণগঞ্জের আড়াইহাজারবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন তারই ছেলে মাহমুদুর রহমান সুমন।

২ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধায় উপজেলার দুটি ওয়াজ মাহফিলে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন আড়াইহাজারবাসীর কাছে এই দোয়া প্রার্থনা করেন। তার পিতা প্রয়াত এএম বদরুজ্জামান খান খসরু ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি।

বৃহস্পতিবার সন্ধায় স্থানীয় যুব সমাজের উদ্যোগে নারান্দী বাইতুন নূর বড় জামে মসজিদে ওয়াজ মাহফিলে উপস্থিত হয়ে উপস্থিত মুুসুল্লীদের কাছে তার পিতার জন্য দোয়া প্রার্থনা করেন।

এর আগে উপজেলার মুন্সীপুরা দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে ওয়াজ মাহফিলেও তিনি উপস্থিত হয়ে তার পিতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এ ছাড়াও এইদিন উপজেলার বিভিন্ন এলাকায় স্থানীয় বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন। দিনব্যাপী তিনি উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নেতাকর্মী ও জনগণের সঙ্গে কথা বলেন এবং মানুষের খোঁজ খবর নেন।

বিকেলে বিশনন্দী ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন মাহমুদুর রহমান সুমন। ইউনিয়নের ১নং ওয়ার্ডের চৈতন্যকান্দা, ৫নং ওয়ার্ডের গাজীপুরা এলাকায় তিনি ঘুরে ঘুরে নেতাকর্মীদের খোঁজ খবর নেন এবং স্থানীয় মানুষের সঙ্গে কথা বলেন।

ওই সময় তার সঙ্গে ছিলেন বিএনপি নেতা গাজী মাসুদ, মজিবুর রহমান, যুবদল নেতা জহিরুল ইসলাম, হাসান ইসলাম, ছাত্রদল নেতা তুষার মোল্লা সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ।