ডিজিটাল বার ভবন পরিদর্শনে সিনিয়র আইনজীবীরা, সন্তোষ প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ৮তলা বিশিষ্ট ডিজিটাল বার ভবনের নির্মাণ কাজ পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন সমিতির সিনিয়র আইনজীবীরা। ওই সময় সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ভবনের ভেতরে আইনজীবীদের কিকি সুবিধা থাকবে এবং ভবনের কার্যক্রম দেখান।

ওই সময় সিনিয়র আইনজীবীদের সঙ্গে অন্যান্য আইনজীবীরাও ভবনের কাজ পরিদর্শ করেন। যেখানে প্রথম তলার কাজ প্রায় শেষের দিকে। এসময় নারী আইনজীবীরা ভবনের সুন্দর্য্য পর্যবেক্ষণ বিমোহিত হয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। সকল আইনজীবীরা নতুন একটি আধুনিক ভবনের চারপাশ ঘুরেঘুরে দেখেন।

১ জানুয়ারি বুধবার দুপুরে সমিতির সিনিয়র অ্যাডভোকেট রমজান আলী, অ্যাডভোকেট বুলবুল আহমেদ, অ্যাডভোকেট প্রদীপ কুমার দেব, অ্যাডভোকেট নাজির হোসেন, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন ও অ্যাডভোকেট বোরহান উদ্দীন সরকার, অ্যাডভোকেট ওয়াহিদা আক্তার রিতা, অ্যাডভোকেট বাবুল মিয়া, অ্যাডভোকেট করিম সহ সিনিয়র আইনজীবীরা ভবনের কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় সিনিয়র আইনজীবীদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট সুইটি ইয়াসমিন, অ্যাডভোকেট মেজবাহ উদ্দীন, অ্যাডভোকেট নাজমুল হোসেন, অ্যাডভোকেট ইসরাত জাহান ইনা, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম মিলন, অ্যাডভোকেট এরশাদুজ্জামান, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান সহ অনেক আইনজীবী।