বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর নতুন বছরে সকলকে শুভেচ্ছা: আইনজীবী স্বপন ভূঁইয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ইংরেজী নববর্ষ-২০২০ উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলাবাসী সহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের আইন ও মানবাধিকার বিষয় সম্পাদক এবং নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া।

একই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল সদস্য ও তাদের পরিবারের সকল সদস্যের শুভ কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এই আইনজীবী নেতা।

তিনি বলেন, আগামী ১৭ মার্চ মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী। ১৯২০ সালের এই দিনে মহান এই নেতা জন্মগ্রহণ করেন। তাই নতুন এই বছরটি জাতির জন্য গুরুত্বপূর্ণ। আজকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় নতুন বছরটি দেশবাসীর জন্য হয়ে উঠুক আরও সুখময়।

ইংরেজী নববষ-২০২০ সবার জীবনে অনাবিল আনন্দ ও কল্যাণ বয়ে আনুক- এমন প্রত্যাশা করে অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া এক শুভেচ্ছা বার্তায় বলেন, ‘নববর্ষ সবার মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা ও নতুন সম্ভাবনা।

তিনি বলেন, বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাক বাংলাদেশ- ইংরেজী নববর্ষে এ প্রত্যাশা করি।’ সেই সাথে নতুন বছর নারায়ণগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষের জন্য শান্তিময় হয়ে উঠুক।