না’গঞ্জ জেলা শহীদ জিয়া ছাত্র পরিষদের কমিটি: সভাপতি জিসান, সেক্রেটারি আসিফ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া ছাত্র পরিষদের কমিটি ঘোষণা করেছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি এম.ডি শহিদুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেখ জহির। নারায়ণগঞ্জ জেলা কমিটিতে সভাপতি পদে সাওন মোহাম্মদ জিসান ও আসিফ প্রধানকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন করা হয়।

৩০ নভেম্বর শনিবার এই আংশিক কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সেক্রেটারি। কমিটিতে উপদেষ্টা পদে রয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলোচিত আইনজীবী নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব আমিনুল ইসলাম।

এ ছাড়াও কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে জহিরুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রাজ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া আহাম্মেদ অনিক, বদরুজ্জামান হৃদয়, রাহাদ ভূঁইয়া, ইয়াসিন আরাফাত, সাংগঠনিক সম্পাদক ইসমাঈল খান বাবু, প্রচার সম্পাদক পদে মোহাম্মদ সিফাত ও দপ্তর সম্পাদক পদে সাইফুল ইসলামকে নির্বাচিত করা হয়।

কমিটি ঘোষণার পর নবগঠিত কমিটির সভাপতি সাওন মোহাম্মদ জিসান ও সাধারণ সম্পাদক আসিফ প্রধান বলেন, অবৈধ শেখ হাসিনার সরকার অন্যায়ভাবে দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো মামলায় কারাবন্ধি করে রেখেছে। আগামীতে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে অগ্রণী ভুমিকা পালন করবে নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া ছাত্র পরিষদ। তারুণ্যের অংহকার ভবিষৎ রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে আমরা কঠোর ভুমিকা পালন করব।