শামীম ওসমানের পক্ষে মাঠে কাশিপুুর আওয়ামীলীগ

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী বর্তমান এমপি একেএম শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফউল্লাহ বাদল। সেই সঙ্গে এমপি শামীম ওসমানকে বিজয়ী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

১৮ ডিসেম্বর মঙ্গলবার কাশীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে শামীম ওসমানের নির্বাচনী ক্যাম্প উদ্বোধন কালে এম. সাইফউল্লাহ বাদল এ আহবান জানান। ফতুল্লা থানা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও কাশীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোমেন সিকদারের সার্বিক তত্ত্বাবধানে ক্যাম্প উদ্বোধন কালে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এম. সাইফউল্লাহ বাদল আরো বলেন, দেশ স্বাধীন হয়েছে ৪৭ বছর। এ সময়ে অনেকেই এমপি হয়েছেন কিন্তু ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এলাকার কোন উন্নয়ন হয় নাই। যতটুকু উন্নয়ন হয়েছে তা নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার শামীম ওসমানের হাত দিয়ে হয়েছে।

মোমেন সিকদার তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে এমপি শামীম ওসমানের বিকল্প নেই। এমপি শামীম ওসমান বিগত ৯৬ থেকে ২০০১ সালে এমপি নির্বাচিত হয়ে ২৬’শ কোটি টাকার উন্নয়ন করে যা রেকর্ড গড়েছিলেন। এবারও তিনি তার উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। দ্বিতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনে ৭ হাজার ৪’শ কোটি টাকার উন্নয়ন করেছেন। তাকে আবারো নির্বাচিত করা হলে নারায়ণগঞ্জের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত হবে।