থাবা দিব কলিজা নিয়ে আসবো: সেলিম ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

যারা নাটকবাজী করেন তাদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৫(সদর-বন্দর) আসনের বর্তমান সংসদ সদস্য ও মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী একেএম সেলিম ওসমান তাদের উদ্দেশ্যে বলেছেন, যারা নাটকবাজী করেন তাদের বলি, থাবা দিব কলিজা নিয়ে আসবো।
১৯ ডিসেম্বর বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড ও ১৫ ওয়ার্ড মহাজোটের উদ্যোগে আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায় এমন হুংকার দেন সেলিম ওসমান। তবে তিনি কাদের নাটকবাজ বলেছেন সেটা তিনি সুস্পষ্ট করেননি।

এর আগে সেলিম ওসমান সভায় উপস্থিত নারীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের স্বামী যারা হেলে দুলে বাড়ী ফিরে আমায় জানাবেন, আমি তাঁদের ব্যবস্থা করবো। স্বামীদের উদ্দেশ্যে বলেন, আপনারা পরিবার ও বউকে ভালোবাসেন।

পরে তিনি বলেন, যারা নাটকবাজী করেন ঠিক হয়ে যান। নইলে এমন থাবা দিবো কলিজা নিয়ে আসবো। সময় আছে নিজেকে পরিবর্তন করেন বলে সর্বস্তরের জনগনের প্রতি এই আহবান করেন।

সেলিম ওসমান আরও বলেন, আমাদের উন্নয়ন দেখেন আমরা কতটুকু উন্নয়ন করেছি? আমাদের আরো ৫টি বছর সময় দেন দেখবেন এই দেশ ২৫ বছর এগিয়ে যাবে। শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হলে ৫ বছরে ২৫ বছর এগিয়ে যাবে দেশ।

এসময় উপস্থিত ছিলেন- সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মহানগর আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দনশীল, নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন টুলু, পুলক কান্তি ঘোষাল বাচ্চু, শহর যুবলীগের সভাপতি সাহাদাত হসোন সাজনু, অ্যাডভোকেট রবিউল আমিন রনি, নারায়ণগঞ্জ জেলা শিশু আদালতের পিপি ও মহানগর যুব মহিলা লীগ সভাপতি অ্যাডভোকেট সুইটি ইয়াসমি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি প্রমুখ।