মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলা, বিএনপি নেতা শিপলুর প্রতিবাদ ও নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সেক্রেটারি অধ্যাপক মামুন মাহামুদ ও মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সেক্রেটারি এটিএম কামালের বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে মামলা করেছেন বিএনপির দুই নেতা। এ মামলার ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো: শরীফুল ইসলাম শিপলু।

১৪ নভেম্বর বৃহস্পতিবার এক বিবৃতিতে অ্যাডভোকেট মো: শরীফুল ইসলাম শিপলু মামলার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং মামলা প্রত্যাহারের আহবান জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের ইতিহাসে এটি কলংকজনক অধ্যায়। ।বিএনপির ক্রান্তিলগ্নে এটি একটি ন্যাক্কারজনক অপরাজনীতি।

তিনি ক্ষোভের সঙ্গে আরও বলেন, আজ যেখানে দেশনেত্রী, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী, আমার নেত্রী আমার মা বেগম খালেদা জিয়া ক্ষমতাসী দল আওয়ামীলীগের মিথ্যা মামলার দায়ে অন্ধকারে মানবেতর জীবন যাপন করছেন ও তারণ্যের অহংকার আগামী দিনের দেশনায়ক তারেক জিয়া বিদেশে জীবনযাপন করছেন। এসমন সময় বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলার শীর্ষ চার নেতার বিরুদ্ধে মামলা ব্যক্তিগত স্বার্থ হাসিল করার উদ্দেশ্যপ্রোনোদিত।

তিনি বলেন, আমি মনে করি বিএনপির এই দুঃসময়ে খালেদা জিয়ার মুক্তির চেয়ে আর বড় কিছু হতে পারে না।