সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার চরকামালদী গ্রামে এক মাছ ব্যবসায়ী দুলাল মোল্লার বাড়িঘর ভাংচুর ও নগদ টাকা লুটপাট করে সহ তার ছেলে ও সিকিউরিটি গার্ডের উপর হামলার ঘটনায় ১৩ নভেম্বর বুধবার রাতে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ব্যবসায়ীর ছেলে সিজয় মোল্লা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী গ্রামের মাছ ব্যবসায়ী দুল্লাল মোল্লা একই গ্রামের মৃত গহন আলী ছেলে ওয়াজকরুনী কাছ থেকে মাছের খাবার কেনা কাটা করে আসছিল। কিছু দিন পর ওয়াজকরুনী কাছ থেকে মাছের খাবার কেনা বন্ধ করে দেয় দুলালা মোল্লা। এরই বিরোধের জের ধরে গত ২ নভেম্বর রাত তিনটায় দুলাল মোল্লার বাড়িতে হাবিবের নেতৃত্বে ওয়াজকরুনী, আল আমিন সহ আরোও অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী বিল্ডিংয়ের রুমের দরজা ভেংঙ্গে দুলাল মোল্লার ছেলে সিজয় মোল্লা (১৭) ও ছেলে ও সিকিউরিটি গার্ড রোমানের উপর আতর্কিত হামলা চালায় এবং এলোপাথারী কুপিয়ে মারাত্মক জখম করে।

পরে আলমারীর ড্রয়ার ভেংঙ্গে নগদ ১ লক্ষ ২৮হাজার ৬শত টাকা লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় বুধবার রাতে মাছ ব্যবসায়ী দুলাল মোল্লার ছেলে সিজয় মোল্লা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

তবে এব্যপারে দুলাল মোল্লার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার বাড়িতে তারা ডাকাতি করে আমার মুল্যবান মালামাল সহ নগদ টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, এঘটনায় একটি মামলা গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।