ইসলাম কোন জঙ্গিবাদ ও বোমাবাজিকে সমর্থন করেনা: আনিসুর রহমান দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেন, ইসলাম কোন জঙ্গিবাদ ও বোমাবাজিকে সমর্থন করেনা। আর মাদ্রাসার শিক্ষার্থীরা জঙ্গি হয়না। তার বহু প্রমাণ আমরা পেয়েছি। যে প্রকৃত মুসলমান সে কখনো কোন অন্যায় কাজে জড়িত থাকতে পারেনা। নানান কটুক্তি, গুজব ও অপপ্রচার চালিয়ে বিভিন্ন ধর্মের মধ্যে বিভেদ সৃষ্টি করে দেশে যারা অরাজকতা সৃষ্টি করতে পায়তারা করছেন, তারা সাবধান হয়ে যান কারণ আপনারা এধরণের হীন কাজের জন্য আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবেন। ধর্মীয় অনুশাসন মেনে আসুন সকলে জীবনযাপন করি। তাহলে জীবন আলোকিত হবে ও প্রস্ফুটিত হবে।

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কেওঢালায় মাদরাসা জূন-নূরাইন এর হাফেজ ছাত্রদের দস্তারবন্দী উপলক্ষ্যে আয়োজিত ২দিন ব্যাপী ২১তম ইসলামী মহাসম্মেলনের ১ম দিন ১৪ নভেম্বর বৃহস্পতিবার রাতে উদ্বোধক হিসেবে বক্তব্যকালে আনিসুর রহমান দিপু এসব কথা বলেন।

উক্ত ইসলামী মহাসম্মেলনে বাংলার প্রখ্যাত আলেমরা গুরুত্বপূর্ণ ইসলামী বক্তব্য রাখেন বলে জানা যায়। অত্র মাদরাসার মুহতামিম মুফতি আব্দুল আহাদ নাঈমের সার্বিক আয়োজনে এ সময় অত্র মাদ্রাসার সভাপতি আমানুল হোসেন ভূঁইয়া, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি নজরুল ইসলাম বাদশা, ভূঁইয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মদনপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া, এএইচবি ব্রিক্সের স্বতাধিকারী আহসান হাবীব ভূঁইয়া সহ মাদ্রাসার শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও স্থানীয় বিভিন্ন বয়সী ইসলামী তৌহীদি জনতা উপস্থিত থেকে ওয়াজ শ্রবণ করেন।