সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৩ হাজার ইয়াবা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৩ হাজার ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ১৩ নভেম্বর বুধবার বিকেলে র‌্যাবের মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ আলেপ উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, গত ১২ নভে¤¦র মঙ্গলবার গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন শিমরাইল ট্রাক টার্মিনালে র‌্যাব-১১ এর অভিযানে সন্ধিগ্ধ ট্রাক তল্লাশী করে ৩ হাজার ৮’শ ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ কেফায়েতুল্লাহ ওরফে রুবেলকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ী কেফায়েতুল্লাহ ওরফে রুবেল চালক বেশে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচারের সাথে জড়িত।

র‌্যাব আরও জানায়, কেফায়েতুল্লাহ ওরফে রুবেলের বাড়ি বান্দরবান জেলার সদর থানাধীন মিঠাখালীপাড়া এলাকায়। সে পেশায় একজন ট্রাক ড্রাইভার। সে দীর্ঘদিন ধরে অবৈধ মাদকদ্রব্য (ইয়াবা) বাংলাদেশে চোরাই পথে আনয়ন করে এবং অবৈধভাবে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে পরিবহন করে ঢাকা সহ সারাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মূলত ট্রাক চালক তার একটি ছদ্মবেশ মাত্র। সে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে ইয়াবা পরিবহন করে থাকে।