মামলা জুলুম নির্যাতন করে বিএনপি দমন করা যাবে না: সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানা পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় আদালতে হাজিরা শেষে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এটি একটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা। এই মামলা আমি কিংবা নেতাকর্মীদের কারো কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করতেই এই মামলা দায়ের করা হয়।

তিনি আরও বলেন, মামলা, হামলা জুলুম নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবেনা। এ অবৈধ সরকারের পতন অনিবার্য। ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মধ্যদিয়ে এদেশের হারানো গণতন্ত্র পুণরুদ্ধার করা হবে।

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার সহ বিএনপির বিভিন্ন স্তরের ৪৪ জন নেতাকর্মী হাজিরা দিয়েছেন।

৩নভেম্বর রবিবার সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এর আদালতে হাজিরা দেন বিএনপির এসব নেতাকর্মী।

এই মামলায় আরও আসামি রয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, ক্রীড়া সম্পাদক নাদিম হাসান মিঠু, জেলা কৃষক দলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ফরিদ হোসেন শিকদার, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, জেলা তাতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, মহানগর তাতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, ফতুল্লা থানা যুবদলের সদস্য খায়রুল আলম জসিম সহ ৪৪ জন নেতাকর্মী।