সোনারগাঁয়ে সাফিন স্মৃতি দিবারাত্রি ডিগবল টুর্নামেন্ট সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২ নভেম্বর শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার সোনারগাঁ শেখ রাসেল স্টেডিয়ামে ফ্লাট লাইটের মাধ্যমে অনুষ্ঠিত হয়। খেলায় শুরুর আগে আতস বাজির আলোতে আলোকিত হয়ে উঠে শেখ রাসেল স্টেডিয়ামে।

খেলা শুরু হওয়ার আগে খেলোয়ার ও দর্শকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার।

তারা বলেন, সোনারগাঁবাসীকে খেলাধুলার মাধ্যমে শিশু কিশোর ও যুবকদের মানসিক বিকাশ ও বিনোদন যোগাতে সারা বছরই এ স্টেডিয়ামে খেলার ধুলার আয়োজন করবে উপজেলা ক্রীয়া স্ংস্থা। সেই লক্ষ্য নিয়েই তারা এগুচ্ছে। পরে তারা খেলোয়ারদের সাথে পরিচিত হন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বি, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি ও ১নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল মিয়া।

খেলা শুরু হয় রাত ৮টার দিকে। ৫০ মিনিটে খেলায় ভবনাথপুর টাইগার ক্লাব ও হাড়িয়া যুগ সংঘ কোন দলই গোল করতে না পারায় খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত ১০ মিনিট সময়ে কেউ গোল করতে না পরায় অবশেষে টাইব্রেকারে মাধ্যমে খেলার ফলাফল নির্ধারণ হয়। প্রথমে ভবনাথপুর টাইগার ক্লাব টাইব্রেকার গোল করতে আসেন। তারা প্রথম গোলটি দিতে সফল হয়। পরে হাড়িয়া যুব সংঘ পর পর ২টি টাইব্রেকার মিস করলে খেলা ভবনাথপুরের অনুকুলে চলে যায়। পরে ভবনাথপুর ৩নং গোল মিস করলে হাড়িয়ার আশা কিছুটটা সঞ্চার হলেও হাড়িয়া পরে আরেকটি গোল মিস করলে ভবনাথপুর টাইগার ক্লাব ৩-১ গোলে জয় লাভ করে। খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন লিয়াকত হোসেন খোকা।