রূপগঞ্জের মাদক ব্যবসায়ী জাহাঙ্গীরকে যাবজ্জীবন কারাদণ্ড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারায়ণগঞ্জের একটি আদালত। ২০১১ সালে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা যা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

২৯ অক্টোবর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য়) আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর রূপগঞ্জ থানার মঙ্গলখালী এলাকার মোঃ রবিউল্লাহর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর তৎকালীন উপ-পরিদর্শক নজরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জ থানাধীন মুড়াপাড়া সিনেমা হলের পিছন থেকে আসামি জাহাঙ্গীরকে ৩০ গ্রাম হিরোইন সহ গ্রেপ্তার করে। পরে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডিবির এসআই নজরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মাদক মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ জজ কোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সালাউদ্দীন সুইট জানান, ২০১১ সালের রূপগঞ্জ থানার দায়ের করা একটি মাদক মামলায় জাহাঙ্গীরকে যাবজ্জীবন কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা যা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মামলায় ৫জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণের ভিত্তিতে আসামির উপস্থিতিতে অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন।