শামীম ওসমানকে নিয়ে যা বললেন সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছেন, শামীম ওসমানের মত লোক আমাদের এমপি থাকার কারনে আমরা উন্নয়নের জন্য টেনশন করতে হয় না। আমাদের তাগিদ দিয়ে উন্নয়নের কথা বলেন। কোথায় কি সমস্যা কাজ তৈরি করেন এবং সমস্যার সমাধান করতে বলেন। উনি এমন একজন এমপি ওনার মাথায় ওনার নির্বাচনী এলাকার প্রতিটি পাড়া মহল্লার নাম মুখস্ত বলে দিতে পারেন। যার কারনে বিভিন্ন এলাকার নাম ধরে বলেন ঐ এলাকার রাস্তার কোন সমস্যা আছে নাকি? আর শামীম ওসমান এমপি হওয়ার কারনে এবং ওনার নির্দেশে রাস্তার উন্নয়ন করে গ্রামকে শহরে পরিনত করতে সক্ষম হয়েছি।

২৪ অক্টোবর বৃহস্পতিবার সকালে কাশিপুর হাটখোলা হতে কুমুদিনীস্থ রনদা প্রসাদ সাহা বিশ^বিদ্যালয় পর্যন্ত আরসিসি রাস্তার কাজ উদ্বোধনের সময় সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কাশিপুর হাটখোলা হতে শহরের শীতলক্ষ্যা পর্যন্ত রাস্তাটি খুবই গুরুত্বপূর্ন। এ রাস্তা দিয়ে মুন্সিগঞ্জ ও আমাদের কাশিপুর, আলীরটেকের ডিগ্রিরচর এলাকার প্রতিদিন হাজার লোক চলাচল করে। রাস্তাটি বেহাল দশার কারনে মানুষ বিকল্প রাস্তা দিয়ে শহরে প্রবেশ করতে হয়েছে। আর যার কারনে মানুষের দূভোর্গ সৃষ্টি হয়েছে। মানুষের কথা চিন্তা এমপি শামীম ওসমানকে রাস্তাটির বিষয় বলার পর তাৎক্ষনিক রাস্তার কাজ করার আশ^াস দেন। আর খুব অল্প সময়ের মধ্যে কাজ শুরু করার ব্যবস্থা করেন এবং রাস্তাটি আরসিসি করে মানুষের দূভোর্গ লাগবে কাজটি সম্পন্ন করা হয়।

এলাকাবাসীর উদ্দ্যেশে সাইফউল্লাহ বাদল বলেন, কাশিপুর এলাকার এমন কোন রাস্তা নাই শামীম ওসমান না করে দিচ্ছে। ওনার স্বপ্ন তার নির্বাচনী এলাকা আধুনিকায়ন করবে। আর গ্রামকে শহরে পরিনত করা। ওনার সেই স্বপ্ন আমরা বাস্তবায়ন করছি। আমরা শামীম ওসমানের জন্য দোয়া করি শামীম ওসমানের স্বপ্ন যেন বাস্তবায়ন হয়। আর রাস্তা হচ্ছে এগুলো রক্ষনা বেক্ষনের দায়িত্ব এলাকাবাসীর।

এসময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোমেন শিকদার, স্থানীয় সমাজ সেবক জাফর উল্লাহ, গিয়াস উদ্দিন, ফিরোজ আহম্মেদ, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ব্যবসায়ী ইমরান হোসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদ সদস্য মেজবাউর রহমান পলাশ, স্থানীয় সমাজ সেবক শাহাদাত হোসেন শ্যামল, যুবলীগ নেতা শরীফ হোসেন প্রমুখ।