আড়াইহাজারে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৩, আহত ২০

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজারে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১৫/২০জন যাত্রী।

২৪ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় আড়াইহাজার উপজেলার পুরিন্দা এলাকার এ সড়ক দূর্ঘটনা ঘটে। আর ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করে।

নিহত হয়েছেন আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে নূরে আলম (৩০) ও ঝিনাইদহ কালীগঞ্জ এলাকার মৃত হায়দার আলীর ছেলে শহিদুল হক (৫৫) এবং অপরজনের পরিচয় পাওয়া যায়নি। আর তাৎক্ষনিকভাবে আহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। নিহত নুরে আলম রিকশা চালক ও শহিদুল স্থানীয় একটি মিষ্টির দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন।

কাঁচপুর হাইওয়ের থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, ঢাকা থেকে নরসিংদীগামী একটি লোকাল একটি যাত্রীবাহী বাস যার নম্বর (ঢাকা মেট্রো-জ-১১-২২৪৫) আড়াইহাজার পুরিন্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ২ যাত্রী নিহত হন। আর অন্তত ১৫/২০ জন নারী পুরুষ আহত হয়েছেন। এ ছাড়াও হাসপাতালের নেওয়ার পর আরো ১ জন মারা যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাঁচরুখী ও মাধবদীর বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

তিনি আরো বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। খাদে পড়ে যাওয়া বাসটি উদ্ধার করা হয়েছে এবং যানচলাচল স্বাভাবিক রয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে ২ জন ও হাসপাতালে নেওয়ার পর আরো একজন মারা গেছেন। ২ জনের পরিচয় পাওয়া গেলেও হাসপাতালে মারা যাওয়ার ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। শুনেছি তার বাড়ী রুপগঞ্জ এলাকায়। এই ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।