নারায়ণগঞ্জ কলেজে নতুন ভবনের নির্মাণ কাজের পরিদর্শনে সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ কলেজের নির্মাণাধীন বহুতল ভবনের কাজের সরেজমিন পরিদর্শন করেছেন ও কলেজের গর্ভানিং বডির সভাপতি নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে এমপি কলেজে উপস্থিত হয়ে কাজের অগ্রগতি সম্পর্কে খোজ খবর নেন।

এমপি সেলিম ওসমানের চাহিদা পত্রের পরিপ্রেক্ষিতে ২ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে মাধ্যমে উক্ত ভবনটি নির্মিত হচ্ছে।

নির্মাণ কাজের পরিদর্শন কালে সন্তোষ প্রকাশ করে এমপি সেলিম ওসমান বলেন, ইতোমধ্যেই কলেজের নিজস্ব ফান্ডে ১০তলা ফাউন্ডেশনে একটি ৭তলা ভবন নির্মাণ সম্পন্ন হয়েছে যেটি শেখ কামাল ভবন নামে নামকরন করা হবে, শীঘ্রই ভবনটি উদ্বোধন করা হবে।

এছাড়াও বিশ্বব্যাংকের একটি প্রকল্পে শিক্ষা ও শিক্ষার্থীদের মানোন্নয়নে ৮টি কোটি টাকার বরাদ্দ পাওয়া গেছে। আমরা নারায়ণগঞ্জ কলেজকে বাংলাদেশের মধ্যে একটি আধুনিক কলেজে রূপান্তরিত করার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের সকলের সম্মিলিত এ প্রচেষ্টা বাস্তবায়িত হলে নারায়ণগঞ্জের শিক্ষার্থীরা উন্নত ও মান সম্পন্ন শিক্ষা গ্রহণের জন্য ঢাকামুখী হবে না অন্যদিকে ঢাকার বিশ্ববিদ্যালয় গুলোতেও চাপ কমে আসবে। আমরা সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছি।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা। উল্লেখ্য চলতি বছরের ৩০ জুলাই ভবনটির নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করা হয়েছে।