না’গঞ্জ মহানগর বাস্তহারা লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বাস্তহারা লীগের ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ১৯অক্টোবর ঢাকা কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ বাস্তহারা লীগের কেন্দ্রীয় সভাপতি তোফাজ্জল হোসেন বাবু ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেক এই কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত মহানগর বাস্তহারা লীগের এ কমিটিতে জয়নাল আবেদীন রাজুকে সভাপতি, মোঃ ইউনুছ গাজীকে সিনিয়র সহ-সভাপতি ও মোঃ আলীকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ কমিটিতে সহ-সভাপতি পদে মোসা: মায়া, মোঃ মনির হোসেন, রানা মাহমুদ, সাইফুল ইসলাম কহিনুর, দবির মৃধা, আমির উদ্দিন, মিনা বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক পরশ, সোহরাব হোসেন, মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শাকিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মকবুল, সহ-প্রচার সম্পাদক ইমদাদুলক হক রাকিব, আল আমিন, দপ্তর সম্পাদক মান্নান ভূইয়া, মহিলা বিষয়ক সম্পাদক মো: হেনা।

কেন্দ্রীয় কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন বাবু, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেক, সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম জনি ও জয়পুরহাট জেলা কৃষকলীগের সভাপতি ফিরোজা চৌধুরী সহ বিভিন্ন কেন্দ্রীয় নেতাদের নারায়ণগঞ্জ মহানগর বাস্তহারা লীগে দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা ফুলেল অভ্যর্থণা জানান এবং তাদের দিক নির্দেশনানুযায়ী দলীয় কর্মকান্ড পরিচালনা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।