ফতুল্লায় গ্যাংস্টার গ্রুপের ৭ সদস্য গ্রেপ্তার, অস্ত্র গুলি উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় নারী উত্ত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৭ সদস্যকে গেস্খপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি সহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ২৪ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুুপার আলেপ উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ২৪ অক্টোবর ২০১৯ রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন উত্তর ইসদাইর গাবতলী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে নারীদের উত্ত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৭জন সদস্যকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররকৃতরা হলো- মোঃ আল আমিন, মোঃ রফিক, মোঃ আবির, ইমরান, মোঃ আবির হোসেন, মোঃ রুবেল ও মোঃ মামুন হোসেন ওরফে শাওন। গ্রেপ্তারের পর তাদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি সহ ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ২টি চাকু ও ২টি গোলতি উদ্ধার করা হয়। গ্রেপ্তাকৃতরা নিজেদেরকে গ্যাংস্টার গ্রুপের সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

র‌্যাব আরও জানায়, তারা সবাই গ্যাংস্টার গ্রুপের সক্রিয় সদস্য। তারা বিভিন্নভাবে ঐ এলাকার বিভিন্ন বয়সী নারী ও মেয়েদের শ্লীলতাহানি করে আসছে বিশেষ করে পোষাক শিল্পগামী নারীদের উত্যক্ত ও শ্লীলতাহানির অভিযোগ প্রবল। তাদের এই গ্রুপের নেতৃত্ব দেন গাবতলী নতুন বাজার এলাকার উজ্জল নামের এক সন্ত্রাসী। উজ্জল বর্তমানে পলাতক আছে।

তাদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, গ্যাংস্টার গ্রুপের সদস্যরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের গাবতলী এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা সাধারণ জনগণের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছোঁ মেরে ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়।

এ ছাড়াও ঐ এলাকায় কোন অপরিচিত লোক আসলে তাদেরকে নানাভাবে হেনস্থা ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো। এসকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ অত্র ব্যাটালিয়নের একটি বিশেষ দল গ্যাংস্টার গ্রুপের সদস্যদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।