শেখ হাসিনার সরকার আবারো দরকার: আনোয়ার হোসেন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগ সভাপতি মোঃ আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ডাকে বাংলাদেশ স্বাধীন দেশে রূপান্তর হয়েছিল। সেই ধারাবাহিকতায় তার কণ্যা শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশে রূপ নিয়েছেন। আগামী দিনেও আওয়ামীলীগের সরকার প্রয়োজন রয়েছে। সেই জন্য ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রার্থীদের জয়ী করাতে হবে। আরেকবার শেখ হাসিনার নেতৃত্বে সরকার মানে দেশের উন্নয়ন সরকার দরকার। তাহলে জেলা পরিষদের অনেক প্রকল্প বাস্তবায়ন করাতে পারবো। জেলা পরিষদকে জনকল্যাণমূলক প্রতিষ্ঠান করে, মানুষের সেবা করার জন্য প্রধানমন্ত্রীর অবদান রয়েছে।

১৭ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য আনোয়ার হোসেন এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা সুব্রত পালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- প্যানেল চেয়ারম্যান-১ সিরাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান-৩ অ্যাডভোকেট মাহমুদা মালা, সদস্য মজিবুর রহমান, সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রোকন উদ্দিন আহম্মেদ ও জেলা আওয়ামীলীগের সদস্য সামসুজ্জামান ভাষানী প্রমুখ।