বন্দরবাসীকে যেসব স্বপ্ন দেখালেন এমপি সেলিম ওসমান

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, বন্দরের মানুষ কোন দল করেনা। তারা একসাথে জোটবদ্ধ হয়ে উন্নয়ন করতে চায়। আমি আর নেতৃবৃন্দদের দিয়ে উন্নয়ন কাজ করাবো না। এখন থেকে প্রত্যেক ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ে আমি আমার জনগণের সাথে কথা বলব, আলোচনা করব তারপর কোন কাজে হাত দিবো। আশা করি নির্বাচনের পর কোন প্রাইমারি স্কুলে টিনের চাল থাকবেনা। প্রত্যেক স্কুলকেই ৪তলা বিশিষ্ট ভবন করা হবে।

১৭ ডিসেম্বর সোমবার বিকেলে বন্দরের কদমরসূল এলাকায় নারায়ণগঞ্জ শ্রমিকলীগ আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের কান্ডারী। আপনাদের কারো জানা বাকি নেই যে শান্তিরচরে প্রায় ১৫’শ একর জমি নিয়ে নীটপল্লী হচ্ছে। এতে ২০লক্ষ লোকের কর্মসংস্থান হবে। দলমত নির্বিশেষ কাজ করার জন্যই প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন সব সময় আপনাদের সেবায় আমি নিজেকে উৎসর্গ করতে পারি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদ। মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না।

এতে আরো উপস্থিত ছিলেন- জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জাহের, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা সুলতান আহমেদ ভূইয়া, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রফিয়ান আহমেদ ও মঞ্জুর হাসান মঞ্জু প্রমুখ।