বন্দর ধামগড়ে সেলিম ওসমানের ভোট প্রার্থনা

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের ধামগড় ইউনিয়ন ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে নারায়ণগঞ্জ-৫ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমানের পক্ষে নির্বাচনী সভা ও বিজয় দিবস উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর রবিবার বিকেলে ধামগড় মনারবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কামাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধামগড় ইউনিয়ন ৯ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ মোতালিব মিয়া, অনুষ্ঠান পরিচালনা করেন ধামগড় ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন- ধামগড় ইউনিয়ন ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ও জাপা নেতা মনির হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কামাল হোসেন বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত মহাজোট প্রার্থী সেলিম ওসমান দলমত নির্বিশেষে সবার উপকারে নিজেকে নিয়োজিত রেখেছেন। এমপি সেলিম ওসমান সবার, কারন সেলিম ওসমানকে কোন দলের নেতা তার বিরুদ্ধে মত বিরোধ করবে না।

প্রধান অতিথি আরও বলেন, সেলিম ওসমান সদর বন্দরের একাধিক স্কুল কলেজ ও উন্নয়ন কাজে অবদান রেখেছেন। তিনি স্কুল কলেজের সংস্কার কাজ করে শিক্ষার্থীদের পড়াশোনা সুযোগ করে দিয়েছেন এমন কি হাসপাতালগুলোকে দুর্নীতিমুক্ত করে উন্নত চিকিৎসায় ভুমিকা রেখেছেন। এমনকি সরকারী বরাদ্ধের আগেই নিজের অর্থায়নে সকল স্কুল কলেজ নির্মাণ করেছেন। তাই তিনি জনতার এমপি, উন্নয়নের এমপি সেলিম ওসমানকে পূণরায় নির্বাচিত করার জন্য ৩০ তারিখ ভোটের মাধ্যমে সেলিম ওসমানের লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার জন্য ধামগড়ের সবাইকে একসাথে কাজ করার জন্য অনুরোধ করেছি।