না’গঞ্জ মহানগর জাসদের সভাপতি মোসলেমউদ্দিন ও সেক্রেটারি শাহজাহান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজনৈতিক দুর্বৃত্তায়ন, প্রশাসন সহ সকল ক্ষেত্রে দুর্নীতি বন্ধ ও সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তি বাস্তবায়নের দাবিকে সামনে রেখে নারায়ণগঞ্জ মহানগর জাসদের সম্মেলন ও জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৮ অক্টোবর শুক্রবার বিকেলে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে মোসলেম উদ্দিন আহমেদকে সভাপতি ও মো: শাহজাহানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ মহানগর জাসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। তিন বছর মেয়াদী কমিটি ঘোষণা দেন জাসদ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রধান অতিথি জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি সম্মেলন উদ্বোধন করেন।

নারায়ণগঞ্জ মহানগর জাসদের সভাপতি ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোসলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি জাসদ স্থায়ী কমিটির সদস্য ও সহ-সভাপতি মীর হোসাইন আাখতার, নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য মোহর আলী চৌধুরী, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শওকত রায়হান, নাইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী সিদ্দিকুর রহমান ও বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবিব শামীম প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- জাসদ নেতা একেএম ইব্রাহীম, মো: সৈয়দ হোসেন, মো: মোফাজ্জল হোসেন পাটোয়ারী, মো: সামসুল হক মিন্টু, মো: এনামুল হক, জাব্বার মোড়ল, সিরাজুল ইসলাম, শাবনুর আক্তার নিপা, নুরুন নাহার, মাহফুজা আক্তার, মাহমুদা শাকিলা, মোসাম্মৎ আলীমুন নেছা, পারুল আক্তার সহ বিভিন্ন ওয়ার্ড জাসদের নেতাকর্মী।

আলোচনা সভা ও সম্মেলন শেষে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সমাপ্ত ঘোষণা করা হয়।