আড়াইহাজারে সালিশকে কেন্দ্র করে ৬ জনকে পিটিয়ে জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি বিচার-সালিশকে কেন্দ্র করে একই পরিবারের ৬ সদস্যকে পিটিয়ে জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলো- টিপু সুলতান, তার বৃদ্ধ বাবা আব্দুল হক ও বৃদ্ধা মা ফাতেমা।

পরিবারের অন্য সদস্যদের স্থানীয় বিভিন্ন সেবা কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। ১৮ অক্টোবর শুক্রবার দুপুর ১১টায় স্থানীয় ভিটিপাড়া কল্যান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত টিপু সুলতান জানান, ৬ বছর আগে প্রতিপক্ষ কল্যান্দী এলাকার সাজোয়ার ও তার মা গোলরেহানকে ৩০ শতাংশ ফসলি জমির ক্রয়বাদ বায়না স্ট্যাম্পে লিখে ৪ লাখ টাকা প্রদান করা হয়। পরে তারা জমি রেজিস্ট্রি করতে নানাবাহানা করতে থাকে।

তিনি আরও বলেন, কোনো উপায় না পেয়ে শুক্রবার স্থানীয় ব্যবসায়ী মহুর আলীর মধ্যস্তাতায় তার বাড়িতেই বিচার-সালিশ বসানো হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ সাজোয়ার ও তার নিকট আত্মীয় সুমন সহ আরও ১০ থেকে ১২জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় একই পরিবারের অন্তত ৬জন আহত হন।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।