কেন্দ্রীয় কবরস্থান ও শ্মশানের উন্নয়ন কাজ পরিদর্শনে মেয়র ও কাউন্সিলর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার কেন্দ্রীয় কবরস্থান ও শ্মশাননের উন্নয়নমুলক কার্যক্রম পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। ১৮ অক্টোবর শুক্রবার দুপুরে কার্যক্রম পরিদর্শনে যান তারা।

এ সময় কাউন্সিলর খোরশেদ মেয়র সেলিনা হায়াৎ আইভীর কাছে কবরস্থানের প্রবেশের জন্য আরেকটি রাস্তা নির্মাণ, কবরের জন্য নতুন জায়গা তৈরি, শ্মশানের পুরাতন দোতালা ভবনটি জড়াজীর্ণ হয়ে যাওয়ায় নতুন ভবন নির্মাণ ও শ্মশানের ডোমদের জন্য নতুন আবাসনের কথা তুলে ধরলে মেয়র সেলিনা হায়াৎ আইভী তাৎক্ষনিক কবরস্থানের পুকুর ভরাট করে কবরের জায়গা বৃদ্ধি ও বির্কপ রাস্তা নির্মাণের ঘোষণা করেন ও শ্মশানের পুরাতন ভবন ভেঙ্গে পূণঃনির্মাণ, পুকুরের গাইডওয়াল ও সুইপারদের অন্য স্থানে স্থানান্তর করারও সিদ্ধান্ত জানান।

মেয়র আইভী এ সময় কবরস্থান ও শ্মশানের সীমানা দেয়ালের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনকালে মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, নারায়ণগঞ্জ কেন্দ্রীয় কবরস্থান ও শ্মশানের উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে যা অচিরেই বাস্তবায়িত হবে।