সাগর প্রধানের নেতৃত্বে প্রতিষ্ঠা বার্ষিকী পালনে প্রস্তুত মহানগর যুবদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২৭ অক্টোবর জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনে নারায়ণগঞ্জে প্রস্তুতি নিয়েছে মহানগর যুবদল। মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধানের নেতৃত্বে ব্যাপক আয়োজনে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করবে নারায়ণগঞ্জ মহানগর যুবদল। এ বিষয়ে ১৮অক্টোবর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের ভূ্ইঁয়াপাড়া এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

একই সঙ্গে ওই মতবিনিময় সভায় কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুুক্তির দাবি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ জানানো হয়।

এ ছাড়াও ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। সভায় তিনি বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন সংগ্রামকে আরো বেগবান করতে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেন। সেই সঙ্গে নেতাকর্মীদের যেকোন প্রয়োজনে তিনি পাশে থাকা প্রত্যয় ব্যক্ত করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধানের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন।

মতবিনিময় সভায় বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক ও স্বপন চৌধুরী।

এসময় অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের কৃষি বিষয়ক সম্পাদক সুমন ভুঁইয়া, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, যুবদল নেতা বাদশাহ, জাকির হোসেন, ওয়াসিম, হুমায়ুন কবীর, শাকিল, নাজমুল, আকাশ প্রধান, শাওন, রেজওয়ান, সানাউল্লাহ সহ অন্যান্য নেতাকর্মী।