সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ১২ অক্টোবর শনিবার বিকেলে র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গত ১১ অক্টোবর শুক্রবার রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মৃত হাজী ফজল মিয়ার বাড়ী সংলগ্ন এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে মাদক ব্যবসায়ী মোঃ আশিক, রাজা ও মোঃ আল আমীনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, মোঃ আশিকের বাড়ি কুমিল্লা জেলার দাঊদকান্দি থানাধীন মোল্লাকান্দি এলাকায়, মোঃ আল আমীনের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চরসুমিলপাড়া এলাকায় এবং রাজার বাড়ি নারায়ণগঞ্জের বন্দর থানাধীন রামনগর এলাকায়। আসামীরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা এবং দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে এই ব্যবসা করে আসছে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে।