দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় আয়োজিত ব্যাচ-৯২’র গেট টুগেদার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় আয়োজিত ব্যাচ-৯২ এর গেট টুগেদার অনুষ্ঠান ১২অক্টোবর শনিবার ফতুল্লার কাশিপুর ডিক্রিরচর এলাকায় অবস্থিত বাঁধন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

বিকেল ৪টায় শুরু হয় এই অনুষ্ঠান। অনুষ্ঠানের মধ্যে ছিল গান, নাচ, র‌্যাফেল ড্র, পরিচিতি পর্ব ও বিবিকিউ। এছাড়াও নাস্তা-চা, নানা রকমের মুখরোচক খাবার এবং জমজমাট আড্ডা। দীর্ঘ ২৭ বছর পর এই প্রথমবার অনুষ্ঠিত হয়েছে উক্ত গেট টুগেদার।

স্কুল জীবন শেষে দীর্ঘ ২৭ বছর পর দেখা হয় দুর-দুরান্ত থেকে সহপাঠিদের সাথে। একে অপরের সাথে কুশল বিনিময় করা ছাড়াও কেঁদেও ফেলেছিল কেউ কেউ। আনন্দ ভাগাভাগি করে সবাই মিশে গিয়েছিল স্বার্থক অনুষ্ঠানে। আনন্দের কোনও কমতি ছিলনা ব্যাচ-৯২ এর শিক্ষার্থী সহপাঠিদের মাঝে। তবে দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় ছাড়াও এতে অংশ নেয় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্কুলের ব্যাচ-৯২ এর ছাত্র-ছাত্রীরা।

তবে দেশের বাইরে থাকায় অনেকেই আসতে পারেননি ঝাঁকজমকপূর্ণ গেট টুগেদার অনুষ্ঠানে। রায়হান, স্বপন, সারোয়ার, মিজান, মামুন, সুমন-১, সুমন-২, অ্যাডভোকেট শিমুল, অ্যাডভোকেট আনোয়ার, মুক্তি, মুকুল সহ অনেকই ছিল অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার পেছনে। তাঁদের অক্লান্ত পরিশ্রমেই একটি সফল গেট টুগেদার সম্পন্ন হয়েছে। একটি প্রাণবন্ত অনুষ্ঠান করতে যা যা করার দরকার সবই করা হয়েছে। আগামীতে আরো বড় পরিসরে নৌ-বিহার ও ফ্যামিলি ডে করার দাবি জানিয়েছেন অনেকে।