তৈমূরকে নির্দোষ দাবি করে বসুন্ধরা গ্রুপের বিরুদ্ধে মানববন্ধন!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বসুন্ধরা গ্রুপ কর্তৃক রূপগঞ্জের নিরীহ দরিদ্র মানুষের ফসলী জমি দখলকারীদের বিরুদ্ধে গিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কারনে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্দে অপপ্রচার করা হচ্ছে দাবি করে তা বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জাতীয় অন্ধ কল্যাণ সমিতি নারায়ণগঞ্জ জেলা শাখা। দেশের অন্যতম শীর্ষ দুটি পত্রিকা সহ সাংবাদিকদের হলুদ সাংবাদিক আখ্যায়িত করে এই মানববন্ধন করা হয়।

২৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক খন্দকার মনিরুল ইসলাম মনির, জেলা মহিলা দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রহিমা শরীফ মায়া, কৃষকদল নেতা ডাঃ মোঃ শাহীন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাইদুর রহমান ও বিএনপি নেতা ডাঃ হামিদুল্লাহ মোল্লা প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার অন্ধ বধিরদের কল্যাণে কাজ করেছেন। তিনি রূপগঞ্জের দরিদ্র ফসলি জমির মালিকদের পক্ষে কথা বলেছেন। বসুন্ধরা গ্রুপ তৈমূরের বিরুদ্ধে বাংলাদেশ প্রতিদিন, কালেরকন্ঠ সহ বিভিন্ন গণমাধ্যমে মিথ্যা, বানোয়াট সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।