ফতুল্লায় কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত, ভ্রাম্যমান আদালতে মুচলেকা দিয়ে ক্ষমা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে বখাটে পুলিশ সোর্স মো: হাসানকে এলাকাবাসী আটক করে গণধোলাই দিয়েছে। পরে স্থানীয় জনতা ভ্রাম্যমান আদালতকে খবর দিলে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে বখাটে যুবকের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছেন।

২৬ নভেম্বর বৃহস্পতিবার রাত ৭টার দিকে ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আজিজুল ইসলাম ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটে যুবকের কাছ থেকে মুচলেকা নেন। বখাটে পুলিশ সোর্স মো: হাসান ফতুল্লার মুসলিম নগর এতিমখানা পশ্চিমপাড়া এলাকার মৃত্যু ফটিক চাঁনের ছেলে।

এলাকাবাসী জানায়, ফতুল্লার মুসলিমনগর দক্ষিণপাড়া মাষ্টারবাড়ী এলাকার কলেজ পড়ুয়া মেধাবী শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল পুলিশ সোর্স বখাটে হাসান। এলাকাবাসী শিক্ষার্থীকে উত্ত্যক্ত না করতে এলাকাবাসী নিষেধের পরও কোন কর্ণপাত করেনি বখাটে হাসান।

বৃহস্পতিবার বিকেলে কলেজ পড়ুয়া ছাত্রী কোচিং করতে চাষাড়া যাওয়ার পথে রাস্তা গতিরোধ করে বখাটে হাসান। একপর্যায়ে কলেজ ছাত্রীকে নানা ধরণের প্রস্তাব দেয়। কলেজ ছাত্রী হাসানের কথা না শোনায় তাকে টানা হেচড়া করার চেষ্টা করে। পরে স্থানীয় লোকজন বখাটে হাসানকে আটক করে উত্তম মাধ্যম দেয়।

পরে স্থানীয় লোকজন জেলা প্রশাসনের দ্বারস্ত হলে ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আজিজুল ইসলাম ঘটনাস্থলে ছুটে যান। পরে ঘটনার তদন্ত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত বসিয়ে বখাটের কাছে মুচলেকা নেন। ভবিষ্যতে উক্ত কলেজ ছাত্রীকে কখনো উত্ত্যক্ত করবে না।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আজিজুল ইসলাম জানান, কলেজ ছাত্রীকে উত্ত্যক্তের কারনে স্থানীয় লোকজন অভিযুক্তকে আটক করে আমাদের সংবাদ দেয়া হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ভবিষ্যতে উক্ত কলেজ ছাত্রীকে কখনো উত্ত্যক্ত করবে না এই মর্মে মুচলেকা দেয় হাসান নামের এক যুবক। প্রাথমিকভাবে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।