নিজের ভোটটি নিজে দেয়ার লড়াইয়ে আবারো নির্বাচন করবো: চেয়ারম্যান প্রার্থী আলমগীর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের গত নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করেছিলেন জেলা বিএনপির সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহামুদুল হক আলমগীর। তবে তিনি এবারের নির্বাচনের জন্যও প্রস্তুত রয়েছেন বলে সান নারায়ণগঞ্জকে জানিয়েছেন।

তবে গত নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হয়ে নিজেই তার ভোটটি দিতে পারেননি। ভোট দিতে গেলে তাকে প্রিজাইডিং অফিসার জানান তার ভোটটি দেয়া হয়ে গেছে! ওই সময় চেয়ারম্যান প্রার্থী আলমগীর ব্যালুট ছুড়ে ফেলে ভোট কেন্দ্র থেকে বের হয়ে যান এবং নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

সামনের বিষয়ে জানতে চাইলে অ্যাডভোকেট মাহামুদুল হক আলমগীর বলেন, আপনারা জানেন গত নির্বাচনে আমি মাঠ ছাড়িনি। নেতাকর্মীদের নিয়ে মাঠে লড়াই করেছি। কিন্তু নির্বাচনের দিন কিভাবে ভোট হয়েছিল তা সকলে দেখেছেন। আমি আমার নিজের ভোটটিও দিতে পারিনি। ভোট কেন্দ্রে গেলে প্রিজাইডিং অফিসার আমাকে জানায় আমার ভোট দেয়া হয়ে গেছে। অথচ আমি ছিলাম চেয়ারম্যান প্রার্থী।

তিনি আরও বলেন, এবার আমার নিজের ভোটটি নিজেই দেয়ার জন্য হলেও লড়াই করবো। দলের স্বার্থে আমি এবারও নির্বাচনের জন্য প্রস্তুত রয়েছি। দেখতে চাই তারা কতবার আমাদের জয় জোট জালিয়াতি করে ছিনিয়ে নেয়। যেখানে আমি প্রার্থী হিসেবে আমার ভোট দিতে পারিনি সেই নির্বাচনে কি হয়েছিল সেটা আর বলার প্রয়োজন পড়েনা। এখন দল যদি আমাকে যোগ্য মনে করে তাহলে আমাকে মনোনয়ন দিলে আমি অবশ্যই নির্বাচনে লড়াই করবো।