যেকোন মূল্যে ‘নো মাস্ক নো সার্ভিস’ বাস্তবায়ন করতে হবে: এমএ রশিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা অনুযায়ী ‘নো মাস্ক নো সার্ভিস’ বাস্তবায়নের লক্ষ্যে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেনের উদ্যোগে বন্দর উপজেলায় ১০হাজার পিস সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়েছে।

১৬নভেম্বর সোমবার সকালে বন্দর উপজেলা পরিষদ এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করেন বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ।

এসময় ১০হাজার পিছ মাস্ক বিতরণের জন্য বন্দর উপজেলা পরিষদের সকল দপ্তর ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের রাজনৈতিক নেতাদের হাতে তুলে দেয়া হয়।

এসময় এম এ রশিদ বলেন, শীত মৌসুমে করোনার সংক্রমণ বাড়তে পারে, এমন আশঙ্কায় ‘নো মাস্ক, নো সার্ভিস’ নীতি বাস্তবায়ন করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ‘নো মাস্ক, নো সার্ভিস’ বাস্তবায়ন করতে প্রয়োজনে সামাজিক সচেতনতা, প্রচারাভিযানসহ যে কোন মূল্যে এই কার্যক্রমের বাস্তবায়ন নিশ্চিত করতে হবে।

তিনি বলেন, মাস্ক ছাড়া কাউকে সরকারি ও বেসরকারি অফিসগুলোসহ দোকানপাটে সেবা দেওয়া হবে না। এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, আওয়ামীলীগ নেতা শাহজাহান মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কুতুবউদ্দিন, ইসতিয়াক উদ্দিন জারজিস, রবিউল আউয়াল রবি, বন্দর উপজেলা সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব লাবু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা আসাদুল্লাহ মাষ্টার, সাহাবুদ্দিন ঢালী, আক্তার সজল, আলি আহমদ, মেহেদি হাসান সোহেল, আনোয়ার হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক জাবেদ আলী মিয়া, যুগ্ম আহ্বায়ক আলীম মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আ’লীগক নেতা হামিদুল ইসলাম, আলতাফ প্রমূখ।