কে কাকে ভোট দিল বা দিল না সেটা দেখবো না: মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অন্য হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসা নিয়ে সুস্থ্য না হয়ে এখানে রোগীকে নিয়ে এলে ইমার্জেন্সী ছাড়া এখানে ভর্তি করবেন না। এতে করে কোন অসুবিধা হলে বদনাম হয় হাসপাতালের এবং ডাক্তারদের।

১৬ অক্টোবর বুধবার দুপুরে সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ডের নগর মাতৃসদন আরবান হাসপাতাল পরিদর্শন কালে এ কথা বলেন মেয়র আইভী।

তিনি হাসপাতালের ম্যানেজমেন্টের দায়িত্বে থাকা কর্মকর্তাকে বলেন, রিসিপশন নিচে আনতে হবে। রুমগুলো খালি রাখবেন না। এখানে ডাক্তাররা বসবে এবং পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

পরে হাসপাতাল সংলগ্ন পুকুর পরিদর্শন কালে পুকুরে কেউ ময়লা ফেললে তাকে ৫ হজার টাকা জরিমানা করার নির্দেশ দেন কাউন্সিলর হান্নান সরকারকে। এসময় এলাকার অসংখ্য নারীরা মেয়রকে দেখতে আসেন। তারা পুকুরটি সংরক্ষণের দাবি জানান মেয়রের কাছে। এলাকাবাসীর স্বার্থে পুকুরটির সৌন্দর্য বর্ধন করবেন বলে আস্বস্থ করেন মেয়র।

হাসপাতাল পরিদর্শন শেষে ছালেহনগর, রূপালী এলাকার নির্মাণাধীন শাখা সড়কগুলোর কাজের খোঁজ খবর নেন।

এছাড়া বিআইডব্লিওটিএ এর সোনাকান্দার ডেক এন্ড ইঞ্জিন পার্সোনেল ট্রেনিং সেন্টার (ডিইপিটিসি) এর পশ্চিম প্রান্তে শীতলক্ষা নদীর পাড়ে নির্মানণাধীন সড়ক ও পার্কের সৌন্দর্য বর্ধনের কাজ পরিদর্শন করেন।

এসময় মেয়র আইভী স্থানীয়দের বলেন, কে কাকে ভোট দিল এটা আমার দেখার বিষয় না। নগরবাসীর স্বার্থ কিভাবে রক্ষা করা যায় এটা আমার দেখার বিষয়। পাবলিকের জন্য বিভিন্ন সংস্থার সাথে ঝামেলা হয় সিটি কর্পোরেশনের। পরিবেশ ভাল রাখতে বেশি করে নীম, তুলসী ও পুদিনা গাছ লাগাবেন। তিন গাছের সংমিশ্রনে বাহিত বাতাসের কারনে মশা থাকবেনা ।

হাশরের মাঠে এই গাছ স্বাক্ষ্য দিবে উল্লেখ করে তিনি আরো বলেন, মানুষের হাটার ব্যাবস্থা করে দিয়েছি।সবুজ বনায়ন করা হবে জানিয়ে মেয়র বলেন, কোন ভারী যানবাহন চলতে দেওয়া যাবেনা। ডিইপিটিসি ও রূপালী এলাকার বাসিন্দাদের অনুরোধে একটি মসজিদ নির্মাণের আশ্বাস দেন মেয়র আইভী।

নৌপরিবহন মন্ত্রনালয় এবং নাসিক সমন্বয় করেই কাজ করবে জানিয়ে মেয়র আইভী আরো বলেন, কেউ উন্নয়ন কাজে বাধা দিলে সহ্য করবোনা। উন্নয়নের সুফল ভোগ করবে নগরবাসী। তাই কে কাকে ভোট দিলো, না দিলো সেটা আমার কাছে কোন বিষয় না। উন্নয়নে আপোষহীন, বলেন মেয়র আইভী। সব সময় তিনি নগরবাসীর পাশে আছেন এবং থাকবেন। বিভিন্ন উন্নয়ন কাজের পরিদর্শন করে তিনি ফিরে যান।