শহরে বিক্ষোভ মিছিলে ফারুকের নেতৃত্বে আড়াইহাজার ছাত্রদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বুয়েটের শিক্ষার্থী আবরাম ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জে জেলা ও মহানগর ছাত্রদলের ব্যানারে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এই কর্মসূচিতে আড়াইহাজার থানা ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে যোগদান করেছেন মোহাম্মদ ফারুক।

জানাগেছে, ৯ অক্টোবর বুধবার সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় জেলা ও মহানগর ছাত্রদলে ব্যানারে বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ বিক্ষোভ সমাবেশ করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব চত্বরে জেলা ও মহানগর ছাত্রদলের ব্যানারে এক বিক্ষোভ সমাবেশ করা হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল প্রেসক্লাব থেকে শুরু করে বিবি রোড প্রদক্ষিণ করে চাষাড়া শহিদ মিনারে এসে শেষ হয়।

এই কর্মসূচিতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শাহীন, আশিকুর রহমান অনি, শাকিল, হামিদুর রহমান সুমন, সাইদুর, রাসেল, মাসুদ, রোমান, যুগ্ম-সম্পাদক আলামিন প্রধান, রাকিবুল হাসান সাগর, হৃদয়, আরিফ, সাদ্দাম, মিঠু ও ইমরান সহ অন্যান্য নেতাকর্মীরা।

একই সঙ্গে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান শান্ত, ছাত্রদল নেতা কায়েস আহমেদ পল্লব, শফিক সরকার, শরীফ হোসেম মানিক, মাসুদ, ওমর ফারুক সহ অন্যান্যরা।