রনিকে ছাড়াই সজীবের নেতৃত্বে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব বলেছেন, সারা দেশে এখন আইনের শাসনের পরিবর্তে আওয়ামী শাসন চলছে। ছাত্রলীগের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছে সরকার। তারা দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এই বিনাভোটের সরকারের কাছে মানুষের জান-মালের নিরাপত্তা এবং সুস্থ্য স্বাভাবিক জীবনের নিশ্চয়তা নাই। বুয়েটে ছাত্রলীগ কর্তৃক আবরার হত্যাকান্ড একটি জলন্ত উদাহরণ।

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ব্যানারে সোনারগাঁয়ের কাঁচপুুর এলাকায় বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

৯ অক্টোবর বুধবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও কাঁচপুর এলাকায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।
তবে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন না নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান শান্ত। তারা একই সময়ে নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় জেলা ও মহানগর ছাত্রদলের ব্যানারে কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

কর্মসূচিতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আরিফুল ইসলাম মানিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল মামুন, মেহেদী হাসান, রাকিব হাসান রাজ, রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া সহ বিভিন্ন থানা ও ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা।