ফতুল্লায় আবারও নারী শ্রমিক ধর্ষণ, দুই শ্রমিকের বিরুদ্ধে মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় হোসিয়ারীর নারী শ্রমিককে কাজের অজুহাতে দিয়ে ডেকে এনে জোরপূবর্ক ধর্ষণের অভিযোগ ওঠেছে আব্দুল্লাহ শুভ ও বাবু মিয়ার বিরুদ্ধে। এ ঘটনায় ৭ অক্টোবর সোমবার রাতে ফতুল্লা থানায় ধর্ষণের শিকার ঐ নারী শ্রমিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

এ মামলা সূত্রে, ফতুল্লার হোসাইননগর এলাকায় মনিরের বাড়িতে ভাড়ায় বসবাস করেন ওই নারী শ্রমিক । নারীর বাবা মারা গেলে তার খালুর কাছে বড় হয়। নারী হোসাইননগর এলাকায় একটি হোসিয়ারীতে শ্রমিক হিসেবে কাজ করে আসছে।

সে প্রতিদিন সকাল ৯টায় ডিউটিতে যান এবং ৫টায় ছুটি হলে বাসায় চলে আসে। প্রতিদিনের ন্যায় গত ৫ অক্টোবর সকালে ডিউটিতে যায় বিকেল ৫টায় ছুটি শেষে বাসায় আসে। এরপর ঐ প্রতিষ্ঠান থেকে রাত সাড়ে ৭টায় বাবু মিয়া ও আব্দুল্লাহ শুভ নামের দুই কর্মকর্তা নারীকে মোবাইল ফোনে কাজ আছে বলে ডেকে নিয়ে যায়।

এরপর নারী প্রতিষ্ঠানে আসলেই শুভ ও বাবু দুই জনে মিলে জোরপূর্বক নারী শ্রমিককে ধর্ষণ করে। প্রথমে শুভ ধর্ষণ ঘটায় এরপর বাবু চেষ্টা করে। এসময় নারী চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসলে বাবু ও শুভ পালিয়ে যায়।

এরপর বাসায় গিয়ে পরিবারের সাথে সব খুলে বললে নারী ফতুল্লা থানায় গত ৭ অক্টোবর রাতে মামলা করেন। তবে আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত আছে বলে থানা পুলিশ জানান।

অভিযুক্ত আব্দুল্লাহ শুভ পটুয়াখালী জেলা ও সদর থানাধীন বসাক বাজার এলাকার ন্বপন হাওলাদারের ছেলে। বাবু মিয়া গাইবান্দা জেলা মাগুরা থানাধীন এলাকার সাইদুর রহমানের ছেলে। শুভ ফতুল্লার হোসাইননগর মুরাদের বাড়িতে ভাড়া থাকে এবং বাবু ফরাজীকান্দা ভাড়া থাকে।