খালেদা জিয়াকে জেলে রাখায় সরকারের উপর জনগণের অভিশাপ: সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, মিথ্যা সাজানো মামলায় দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রাখায় আওয়ামীলীগ সরকারের জনগণের উপর অভিশাপ লেগেছে। তারা আজকে জনবিচ্ছিন্ন সরকার। দেশের মানুষ আওয়ামীলীগকে চায় না। এই জনগণই সরকারের পতন ঘটাবে।

তিনি আরও বলেন, মাত্র দুই কোটি টাকার মামলায় বেগম খালেদা জিয়াকে জামিন দেয়া হচ্ছেনা। অথচ এই সরকারের মন্ত্রীরা বলেছে দুই হাজার কোটি টাকার অভিযোগ কোন মন্ত্রীর বিরুদ্ধে বেশি নয়। দেশে লুটপাটের মহাৎেসব চলছে। জনগণের টাকা তারা কিভাবে লুটপাট করে নিজেদের আখের গুছিয়েছে তার ধীরে ধীরে বের হয়ে আসছে।

জানাগেছে, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের নেতাকর্মীরা শুভেচ্ছা জানানোর নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি। ৭ অক্টোবর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ আদাতপাড়ায় সাখাওয়াত হোসেন খানের চেম্বারে নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা জানাতে এসে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান বলেন, প্রত্যেকটি ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে। বর্তমান অবৈধ সরকারকেও তার প্রতিটি অপকর্মের হিসাব দিতে হবে। ক্ষমতা কারোই চিরদিন থাকে না। ইতিহাস সেটাই স্বাক্ষ্য দেয়। বাংলার মানুষ একদিন এই স্বৈরাচারী সরকারের প্রতিটি অন্যায়ের দাঁতভাঙ্গা জবাব দেবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সদস্য সচিব রাসেল প্রধান, যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান, মো: হোসেন, কুতুবপুর ইউনিয়ন মৎস্যজীবী দলের আহ্বায়ক ওমর ফারুক নাইম খান, সদস্য সচিব সৈয়দ লিটন, এনায়েতনগর ইউনিয়ন মৎস্যজীবী দল নেতা মোকতার হোসেন ও সাদ্দাম হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।