সোনারগাঁয়ে ভট্টপুর শ্রী শ্রী দূর্গা মন্দিরে আর্থিক সহায়তা দিলেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের ভট্টপুর শ্রী শ্রী দূর্গা মন্দিরে আর্থিক সহায়তা দিয়েছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের জাতীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এই মন্দিরে ৩৭ বছর যাবত দূর্গা পূজা উদযাপিত হয়ে আসছে। উপজেলার সবচেয়ে আকর্ষণীয় আয়োজন থাকে এই মন্দিরে।

প্রতি বছরের মত এ বছরও ৬ অক্টোবর রবিবার সন্ধ্যায় মন্দিরে পূর্জা পরিদর্শণে আসেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। ওই সময় তিনি মন্দির কর্তৃপক্ষের হাতে আর্থিক সহায়তা তুলে দেন। আয়োজক পরিবারের সদস্য ও শারদাঞ্জলি ফোরামের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সারথী কবি সুমী ধরের হাতে এই আর্থিক অনুদান তুলে দেন এমপি।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকার সঙ্গে উপস্থিত ছিলেন- এমপির সহধর্মিনী ডালিয়া লিয়াকত, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার ফেন্সী ও সোনারগাঁও পৌর কাউন্সিলর জায়েদা আক্তার মনি প্রমূখ।

এদিকে জানাগেছে, এই মন্দিরে প্রতি বছর পূজা উদযাপনকারী ভক্তগণের ভীড় দেখা যায়। এ বছরও এর ব্যতিক্রম নয়। গত ৩৭ বছর ধরে এই মন্দিরে শারদীয় দূর্গা পূজা শুরুতেই পরিচালনা করে আসছেন গোপাল চন্দ্র ধর। তার পরোলোক গমনের পর বর্তমানে তার বড় ছেলে দুলাল চন্দ্র ধর অতি সুন্দর এবং সুশৃঙ্খলভাবে পূজা উদযাপিত করে আসছেন। দূর্গা পূজার মধ্য দিয়ে সকল জাতির মঙ্গল কামনা করা হয়।

মন্দিরের আয়োজক পরিবারের সদস্য কবি সুমী ধর বলেন, ‘মা দূর্গা কৈলাশ থেকে পৃথিবীতে এসেছেন। আমরা তাকে বরণ করে নিয়েছি, শুরু হয়েছে দূর্গা উৎসব। দূর্গা পূজার মাধ্যমে দেশের সব মানুষের মঙ্গল কামনা করছি।’