হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টানকে সংখ্যালঘু বললে প্রধানমন্ত্রী কষ্ট পান: আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান কিংবা মুসলমান এদের মধ্যে কোন মধ্যে পার্থক্য নেই। আমরা সবাই এক। আমাদের আসল পরিচয় আমরা মানুষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে নিয়ে কাজ করতে চান। তিনি সবাইকে নিয়েই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে আজকে আমাদের দেশ উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়েছে। তিনি হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান তাদেরকে সংখ্যালঘু বললে কষ্ট পান। আসলে সংখ্যালঘু বলতে কিছু নেই।

৬ অক্টোবর রবিবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দরে আয়োজিত শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে আনোয়ার হোসেন এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, একাত্তরের যুদ্ধে সকল ধর্মের লোকেরাই মিলিতভাবে এদেশকে স্বাধীন করেছেন। তাদেরকে ভিন্ন করে দেখার কিছু নেই। অতএব ধর্ম যার যার উৎসব সবার। প্রধানমন্ত্রীর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী এই শারদীয় দুর্গোৎসবকে সফল করতে যথেষ্ট পদক্ষেপ গ্রহণ করেছে। এখনো পর্যন্ত সারাদেশে শান্তিপূর্ণভাবে দুর্গাপুজা অনুষ্ঠিত হচ্ছে। আমরা দুর্গাপূজার সাফল্য কামনা করি।

পূজা মন্ডপ পরিদর্শনকালে এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য ও বন্দর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদ হোসেন, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর যুব মহিলা লীগের নেত্রী নুরুন্নাহার সন্ধ্যা, কদম রসূল পৌর আওয়ামী লীগের সভাপতি সামসুজ্জামান জামান, সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাজী শহীদ, এমএ কাইয়ুম, শফিউল্লাহ, সিমা সুলতানা সিমলা, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আজিজুল হাকিম, দেওয়ান মোহাম্মদ আলী, বন্দর থানা পূজা উদযাপন কমিটির সভাপতি শংকর চন্দ্র দাস প্রমূখ।