সনাতন ধর্মাবলম্বী সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়াতে হবে: মাহমুদা মালা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা বলেছেন, শারদীয় দূর্গা পুজা এলেই প্রতিটি পুজামন্ডপে অনুদান দিলেই চলবেনা, সনাতন ধর্মাবলম্বী সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াতে হবে। তাদের স্বাবলম্বী করে তুলতে হবে। তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রুপান্তরিত হবে।

৫ অক্টোবর শনিবার সকালে নারায়ণগঞ্জের বন্দর ইউনিয়নের ব্রক্ষপুত্র নদ সংলগ্ন শ্রীশ্রী পরেশ সাধুর আশ্রমে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন মালা।

তিনি আরো বলেন, ব্রক্ষ§পুত্র নদ ঘেষে অনেক ঐতিহ্য রয়েছে। রয়েছে হাজার বছর পূর্বের লাঙ্গলবন্ধ স্নান। রয়েছে অনেক পুরাকীর্তি। এ ঐতিহ্য আমাদের ধরে রাখতে হবে। সকলে একত্রিত হয়ে ভ্রাতৃত্ব বন্ধন বজায় রেখে ধর্ম যার যার উৎসব সবার এই শ্লোগানকে সবার মাঝে ছড়িয়ে দিয়ে আসুন একটি সুন্দর বাংলাদেশ গড়ার প্রতিজ্ঞা করি।

আশ্রম পরিচালনা কমিটির সভাপতি বাবু শংকর চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেত্রী রাশিদা বেগম, আওয়াীলীগ নেতা ইকবাল, দায়েন ও আশ্রমের নেতৃবৃন্দ।