কাশিপুর ইউনিয়নের পূজামন্ডপগুলোতে শামীম ওসমানের অর্থ প্রদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শারদীয় দুর্গাপূজা উৎসব পালনে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের নিজস্ব তহবিল হতে কাশিপুর ইউনিয়নের প্রতিটি পূজামন্ডপে নগদ অর্থ অনুদান দিয়েছে। আর শামীম ওসমানের পক্ষ হতে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল পূজামন্ডব কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ অর্থ তুলে দেন। প্রতিটি পুজামন্ডবে নগদ ৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।

৩ অক্টোবর বৃহস্পতিবার রাতে ফতুল্লার কাশিপুর খিলমার্কেটে এম সাইফউল্লাহ বাদল পূজামন্ডপ কমিটিগুলোর হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

এর আগে কাশিপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়নের সকল পূজামন্ডপে নগদ ৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল প্রতিটি পূজামন্ডপ পরিদর্শন করে পুজামন্ডপ কমিটির নেতৃবৃন্দের হাতে অনুদান দেয়া হয়।

এদিকে কাশিপুর মধ্য জেলেপাড়া পুজামন্ডপ উদযাপন কমিটির সভাপতি অর্জূন রাজবংশী, কাশিপুর নব-পাড়া পুজামন্ডপ উদযাপন কমিটির সভাপতি অশক সরকার, কাশিপুর চৌধুরীগাঁও পুজামন্ডপের সভাপতি বিক্রম দাস সহ সকল পুজামন্ডপের সভাপতি শামীম ওসমানের উপহার গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির রতন, হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সরদার সালাউদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, মিলন রাজবংশী, কেশব দাস, অবয় দাস সহ স্থানীয় গ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল পুজামন্ডপের নেতৃবৃন্দ।

শামীম ওসমানের নিজস্ব তহবিল হতে কাশিপুর ইউনিয়নের পুজামন্ডপগুলোতে নগদ অর্থ প্রদানকালে সাইফউল্লাহ বাদল বলেন, ‘ধর্ম যার যার উৎসব সবার’ এ কথা মনে করে কাশিপুর ইউনিয়নের সকল পুজামন্ডপে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাপূজা উৎসব পালন করবে। এ উৎসব পালনে বর্তমান সরকার সব ধরণের সহযোগিতার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বিশেষ করে আইনশৃংখলা বাহিনী তৎপর রয়েছে। কাশিপুর ইউনিয়ন পুজামন্ডপে কেউ যদি কোন ধরণের অরাজকতা সৃষ্টির চেষ্টা করা হয় তাকে ছাড় দেয়া হবে না। নারায়ণগঞ্জের সকল পুজামন্ডপে উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গাউৎসব পালন করতে হিন্দুসম্প্রদায়ের সবাইকে আহবান করেছেন নারায়ণগঞ্জের গণমানুষের নেতা শামীম ওসমান। আর শামীম ওসমানের নির্দেশ মোতাবেক আমরা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা নিজ নিজ অবস্থানে থেকে পুজামন্ডপগুলোতে পরিদর্শন করছি এবং শান্তিপূর্ণভাবে উৎসব পালনে অভয় করছি।