সোনারগাঁয়ে ৭৫ বছরের বৃদ্ধর সঙ্গে রকির মাস্তানি

সান নারায়ণগঞ্জর টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মোবারকপুর এলাকায় এক ৭৫ বছরের বৃদ্ধকে পিটিয়ে জখম করেছে মাদক সেবী ও ব্যবসায়ীরা। আহত বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

৩০ সেপ্টেম্বর সোমবার সন্ধায় উলুকান্দী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধর ছেলে গাজী মোহসীন বাদি সোনারগাঁ থানায় হয়ে একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনা এলাকায় থমথমে পরিস্থিতি ও উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মোবারকপুর গ্রামের ৭৫ বছরের বৃদ্ধ গাজী হারিছুল নামে বাড়ি হতে উলুকান্দী বাজারে যাওয়ার পথে বৈদ্যেরবাজার ইউনিয়নের ইসমাইল মেম্বারের মাদক ব্যবসায়ী ছেলে মোঃ রকির নেতৃত্বে দেলোয়ার, ওয়াজ করুনী ওরফে অক্কু, শাহিন, অনিক সহ আরোও অজ্ঞাতনামা ৫/৬ জনের সন্ত্রাসী বাহিনী বৃদ্ধকে একা পেয়ে লাঠি লোহার রড রামদা দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে।

পরে আহত বৃদ্ধকে একটি সিএনজি নারায়ণগঞ্জ থ-১১-১৭১৬ দিয়ে তুলে নেওয়ার চেষ্টা করে এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী রকি সহ তার বাহিনীরা পালিয়ে যায়। পরে আহত বৃদ্ধকে তার স্বজনরা উদ্ধার করে উপজেলা সাস্ব্য কমপ্লেক্রে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কা জনক বলে জানা যায়।

এ ঘটনায় সোমবার রাতে সোনারগাঁ থানায় বৃদ্ধর ছেলে গাজী মোহসীন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করে। সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান মনির বলেন, বৃদ্ধকে জখম করার ঘটনায় একটি অভিযোগে গ্রহণ করা হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।