ষড়যন্ত্র উপেক্ষা করে নীতিতে অটল থেকে উন্নয়নে কাজ করছি: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ের শিক্ষার মান উন্নয়নের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে। এছাড়া শিক্ষকদের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ সহ অন্যান্য সুবিধাদি বাড়ানো হয়েছে।

৩০ সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলার বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ে ৪ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, আমি সোনারগাঁয়ের এমপি হওয়ার পর অনেক ষড়যন্ত্রকারী শিক্ষার মান উন্নয়নে কাজ করতে বাধার সৃষ্টি করেছে। তারা চেয়েছিল সোনারগাঁয়ে যাতে কোন উন্নয়ন না হয়। কারণ উন্নয়ন হলে তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে যাবে। বাস্তবেও তাই হয়েছে। সেজন্য তারা চাইনি সোনারগাঁয়ে কোন উন্নয়ন হোক। সোনারগাঁবাসী শিক্ষিত হোক। কিন্তু আমি সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আমার নীতিতে অটল থেকে সকল বাধা অতিক্রম করে সোনারগাঁবাসীকে নিয়ে উন্নয়নের জন্য কাজ করেছি। আমি উপজেলা প্রশাসন আমার শিক্ষকগণ গণ্যমান্য ব্যক্তিগণকে নিয়ে সোনারগাঁ ঘুরে বেড়িয়েছি। আমি উপজেলার প্রতিটি বিদ্যালয়ে গিয়ে সেসব বিদ্যালয়গুলোতে বাস্তব চিত্র নিজের চোখে দেখে সেগুলো উন্নয়নের কাজ করেছি।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জম্ম বার্ষিকী উপলক্ষে শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন এমপি।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী আরিফুল হক, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার, আওয়ামীলীগ নেতা রুবায়েত হোসেন শান্ত, বৈদ্যেরবাজার ইউয়িন পরিষদের মেম্বার আব্দুল বাসেত, উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।