দেশ ও জনগণের স্বার্থে দলের লোকদেরও ছাড় দেননি প্রধানমন্ত্রী: ভিপি বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে দেশকে হাজারো বছর পিছিয়ে নেয়া হয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ বিরোধীদের সমস্ত অপচেষ্টা ভেস্তে দিয়েছে। তিনি দেশকে নিম্ন আয়ের দেশ হতে মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। আমার মাতৃতুল্য প্রধানমন্ত্রী সমগ্র দেশকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়েছেন। শুধু শহর নয় গ্রামাঞ্চলের সব জায়গা এখন উন্নয়নের মহাসড়কে। ভবিষ্যতে তারই হাত ধরে এ দেশ হাজার বছর এগিয়ে যাবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস, দূর্নীতিকে কঠোর হস্তে দমন করে আসছেন। দেশ ও জনগণের স্বার্থে তিনি নিজের দলের লোকদেরও ছাড় দেননি। আমি আল্লাহর দরবারে প্রার্থণা করি। আল¬াহ যেন তাকে দীর্ঘ হায়াত দান করে।এবং এভাবেই তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারে।

বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি জুলহাস সরকারের নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর শনিবার রাতে থানার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ কর্মসূচি পালিত হয়। অডিও কনফারেন্সের মাধ্যামে অনুষ্ঠানের উদ্বোধন করেন ভিপি বাদল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান মিশুক, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন তাহেরী সিনহা, কৃষকলীগ নেতা আব্দুস সালাম, আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলাম মুন্সি, যুবলীগ নেতা মোঃ রুবেল ও ছাত্রলীগ নেতা শাওন মনি প্রমূখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড সদস্য মোসলেহ উদ্দিন মেম্বার, উজ্জল সরকার, হৃদয় সরকার, রাজু সরকার, আল আমিন সরকার, জুয়েল সরকার, শেখ সজিব, সুমন প্রধান ও রিপন প্রধান।